Thursday, June 16, 2016

ভাবীর-কুমারি-পাছা

পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল ভাবীর শরীরের স্বর্গ। লদলদে চোখ ঝলসানো পাছার মাংশ্ যা আমাকে প্রথম থেকেই টানতো।প্রথমে পছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা রাগা ভাবীর পাছার সাথে ঘোষলাম। আমার একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুদ চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে ভাবী এতটাই হট হয়ে গেছে যে, য়ে ভাবী ভোদায় রসে ভরে গেছে। ভাব আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকায় এখন। তারাতাড়ী আমার আর সইছে না। কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল।

বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদায় চাটার কথা, মেয়েদের ভোদায় এর ভোদায় এর রস নকি খেতে দারুন লাগে। তাই এসব চিন্তা করে ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে রাগা পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দপায়ের ভর করে ভোদায়টা ওপর দিকে ঠেলছিল। আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাতদিয়ে ভোদায় এ ফিঙ্গারিং করছিলাম। ভাবি আনন্দে, সুখের আবেশে আমাকে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে সুরেশ আর না এখন ভিতরে আসো। আমাকের এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। এরকম সুখ আমি কোন দিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই বলে ভাবী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ভাবীর ভোদায়এর মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে রাগা সুন্দুর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে আমি আমি ঠাপাছিলাম। ভাবী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল এখন জোরে দাও হানি। আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চলাতে থাকলাম। ভাবী্ আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ভাবি আমাকে বিছানার নিচে আমার আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২মি: পর রাগা কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ আমি ওষুধ খেয়ে ছিলাম। বিবাহিত মেয়ে সামলাতে পারবো কিনা এভেবে, তারপর কোন মেয়েকে প্রথম চুদবো তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায় আমার রাগার ভোদায় থেকে ধনটা বের করতে ইচ্ছে করছিল না। তাই ভাবি কে প্রস্তাব দিলাম ভাবী কোন দিন কি পিছন থেকে করিয়েছো। ভাবী বলল না, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি। এই সুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও। তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পারো আমি তোর জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার ভাই আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদায় চাটেও নি। সবসময সময় অপরিচিতের মতো সেক্স করেছে। আসো যা ইচ্ছা করো। আমি ভাবির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধনটাতে লাগালাম সাথে রাগার পাছা তেও। এর পর ধনটা লগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারনে। পাচাত করে ঢুকে গেল। ভাবী আহ্‌ বলে চিকার করছে। বলছে আসতে ঢুকাও রমেশ আমি খুব ব্যাথ্যা পাচ্ছিতো। আস্তে দাও। আমি বললাম আর ব্যাথ্যা লাগবে না। তারপর ভাবীর দুদ দুইটা দুহাতে ধরে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রথমে কষ্ট পেলেও ভাবী আমার পাছা ঠাপানো টা খুব ইনজয় করছিল। প্রায় ১০ মি: মাথায় রাঘার পাছার মধ্যে আমার মাল আউট হল। তারপর ধনটা পাছা থেকে বের করা মাত্র রাগা আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পরলাম। রাগা আমার বুকের মধ্যে এসে বলল এখন থেকে যখন সময় পাবা চলে এসো আমি তোমাকে সবসময় চাই। আমি বললাম ঠিকাছে আমার সেক্সী ভাবী আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই। তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই. সেদিন রাতে আমি পুরো পাঁচবার রাগা ভাবীকে চুদেছি। আমার পাছা মেরেছি দুইবার। সেদিন রাতের পর থেকেই ভাবী সুযোগ পেলে আমাকে চুদার জন্য ডেকে নেই। আমিও কোন সময় না করি না, কারণ ফ্রিতে পরের বউএর মধু খাচ্ছি না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ ভাবীর ৩৮ তারপর্ও আমাদের চুদাচুদি চলছে। তবে চুদার পরিমানটা আগের তুলনায় একটু কমেছে।
banglachoti,Bangla choti, choti golpo,চুদাচুদি ,ভাবী,vabi,bhabi,choda,Hot, Raga Bhabi, Kumari Pacha ,ভাবীর কুমারি পাছা,bhabi choda, chodachudi,Chachato bhaiyer bou, bhabi chodar itihas,পাছা ঠাপানো,সেক্স ,ভোদা

1 comments:

  1. Do this hack to drop 2lb of fat in 8 hours

    At least 160 thousand women and men are utilizing a simple and secret "liquids hack" to drop 1-2 lbs every night as they sleep.

    It's very easy and works with anybody.

    This is how you can do it yourself:

    1) Hold a glass and fill it up with water half the way

    2) And now do this crazy hack

    and you'll become 1-2 lbs thinner as soon as tomorrow!

    ReplyDelete